| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ ‘আলেমদের প্রতিষ্ঠার জন্য একমাত্র আ‘লীগ সরকারই কাজ করেছে’


‘আলেমদের প্রতিষ্ঠার জন্য একমাত্র আ‘লীগ সরকারই কাজ করেছে’


রহমত নিউজ ডেস্ক     29 March, 2023     09:13 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি শিক্ষার্থীদের স্বীকৃতি দিয়েছেন। সরকারি চাকরিও দিয়েছেন। এর আগে এরশাদ ও খালেদা জিয়া মুলা ঝুলিয়ে রেখেছেন। আলেমদের প্রতিষ্ঠার জন্য আওয়ামী লীগ সরকারই একমাত্র কাজ করেছে। এমনকি যারা ইসলামের কথা বলে ভোট নেওয়ার চেষ্টা করেছেন তারাও কিছুই করেননি।

আজ (২৯ মার্চ) বুধবার রাজধানীর হোটেল ফারসে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। মাহফিলে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের চেয়ারম্যান মাওলানা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী। বক্তব্য রাখেন মাওলানা মেজবাউর রহমান চৌধুরী।

তথ্যমন্ত্রী বলেন, এদেশে জোর জুলুম করে কখনো ইসলাম প্রতিষ্ঠা হয়নি। অলি-আউলিয়াদের মাধ্যমে এ দেশে ইসলাম প্রতিষ্ঠা হয়েছে। যারা অলি আওলাদের মানে না তারা বিএনপিদের সঙ্গে রয়েছেন। আগামী নির্বাচনের ফয়সালা হবে দেশ কি পাকিস্তান-আফগানিস্তান হবে নাকি উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। ওলি-ওয়ালাদের ইজ্জত থাকবে কি থাকবে না সেটারও ফয়সালা হবে।

রাশেদ খান মেনন বলেন, মুক্তিযোদ্ধার বিরোধীদের প্রতিষ্ঠা করতে যে দেশে ইসলামের মধ্যে বিভেদ ঘটেছে। নির্বাচনকে সামনে রেখে আরো নতুন করে চক্রান্ত শুরু হয়েছে। থেকে তাদেরকে মোকাবেলা করতে হবে।